পাচনতন্ত্রের পরীক্ষা

পাচক ট্র্যাক্ট পরীক্ষা হজম সিস্টেমের রোগ প্রতিরোধ করা হয়। পরিপাকতন্ত্রের উপসর্গ এবং লক্ষণগুলি ছাড়াও, পাচনতন্ত্রের রোগের ক্লিনিকাল প্রকাশগুলি প্রায়শই অন্যান্য সিস্টেমিক বা সিস্টেমিক লক্ষণগুলির সাথে থাকে, যার মধ্যে কিছু অন্যান্য সিস্টেমের তুলনায় কম বিশিষ্ট। অতএব, শুধুমাত্র চিকিৎসা ইতিহাস, শারীরিক লক্ষণ, রুটিন পরীক্ষা এবং অন্যান্য সম্পর্কিত সহায়ক পরীক্ষার ফলাফল সহ ক্লিনিকাল ডেটা যত্ন সহকারে সংগ্রহ করে, আমরা ব্যাপক বিশ্লেষণ এবং সংশ্লেষণের মাধ্যমে একটি সঠিক রোগ নির্ণয় পেতে পারি।

পাচনতন্ত্রের রোগ প্রতিরোধ করার জন্য, ব্যাপক পরিপাক নালীর পরীক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ, প্রথমত, আমাদের রোগীর সাধারণ অবস্থার দিকে মনোযোগ দেওয়া উচিত, জন্ডিস এবং স্পাইডার নেভাস আছে কিনা, ক্ল্যাভিকলের লিম্ফ নোড ফুলে গেছে কিনা। , বুক ও পেটের দেয়ালে ভেরিকোজ ভেইন আছে কি না এবং রক্ত ​​প্রবাহের দিক এবং হার্ট ও ফুসফুস অস্বাভাবিক কিনা। পেটের পরীক্ষা আরও গভীর এবং বিশদ হওয়া উচিত, পেটের বিস্তৃতি, পেরিস্টালটিক তরঙ্গ, মোবাইল নিস্তেজতা, কোমলতা, রিবাউন্ড ব্যথা, পেটের পেশীর দৃঢ়তা, কম্পন জলের শব্দ, অন্ত্রের শব্দ; যদি একটি ভর পাওয়া যায় তবে তার অবস্থান, গভীরতা, আকার, আকৃতি, কঠোরতা, পৃষ্ঠের অবস্থা, গতিশীলতা, কোমলতা, স্পন্দন ইত্যাদি আছে কিনা তা জানা প্রয়োজন। যকৃত এবং প্লীহা পরীক্ষা করা খুবই গুরুত্বপূর্ণ। আকার, কঠোরতা, প্রান্ত, পৃষ্ঠ এবং কোমলতার উপস্থিতিতে মনোযোগ দেওয়া উচিত। সিগমায়েড কোলন, ভরা মূত্রাশয়, লর্ডোটিক মেরুদণ্ড, পেটের মহাধমনী, কিডনি এবং গর্ভবতী জরায়ুতে মলকে ভুল না করার বিষয়ে সতর্ক থাকুন। উপরন্তু, হাইপোডার্মিক adipose মধ্যে পাতলা ব্যক্তি যে অভাব, পেটের দেয়ালে শিরা দেখাতে পারে, ভুল উচ্চ চাপ দ্বারা দরজা শিরা করা উচিত নয়; দুর্বল এবং ফ্ল্যাবি পেটের প্রাচীর সহ রোগীদের মধ্যে পেরিস্টালটিক তরঙ্গের উপস্থিতিকে অন্ত্রের বাধা হিসাবে বিবেচনা করা উচিত নয়। পাচনতন্ত্রের রোগ এবং বয়স্ক রোগীদের জন্য পায়ূ আঙুল পরীক্ষা নিয়মিত হওয়া উচিত এবং উপেক্ষা করা উচিত নয়।

পাচক ট্র্যাক্ট পরীক্ষা সহ মল গোপন রক্ত ​​পরীক্ষা এবং প্রস্রাব তিনটি পিত্ত পরীক্ষা হল সহজ এবং মূল্যবান পরীক্ষার পদ্ধতি। গ্যাস্ট্রিক তরল বিশ্লেষণ এবং ডুওডেনাল নিষ্কাশন গ্যাস্ট্রিক এবং পিত্তজনিত রোগের জন্য ডায়গনিস্টিক ভিত্তি প্রদান করতে পারে। লিভার ফাংশন আইটেম অনেক চেক, প্রতিটি ভিন্ন মানে, উপযুক্ত পছন্দ উত্তর. সাইটোলজি খাদ্যনালী, পাকস্থলী এবং কোলন ক্যান্সার নির্ণয়ে সহায়ক। AFP, CEA এবং CA19-9 এর মতো টিউমার চিহ্নিতকারীর সনাক্তকরণের কিছু মূল্য রয়েছে। অটোঅ্যান্টিবডি যেমন অ্যান্টি-মাইটোকন্ড্রিয়াল অ্যান্টিবডি হজমের অটোইমিউন রোগ নির্ণয়ের জন্য সহায়ক।
আমাদের প্রধান পণ্য হিসাবে চীনে আমাদের কারখানা থেকে তৈরি করা নতুন পাচনতন্ত্রের পরীক্ষা আছে, যা পাইকারি হতে পারে। বেইলি চীনের বিখ্যাত পাচনতন্ত্রের পরীক্ষা নির্মাতা এবং সরবরাহকারীদের একজন হিসাবে পরিচিত। আমাদের মূল্য তালিকা এবং উদ্ধৃতি সহ কাস্টমাইজ করা পাচনতন্ত্রের পরীক্ষা কিনতে আপনাকে স্বাগত জানাই৷ আমাদের পণ্যগুলি CE প্রত্যয়িত এবং আমাদের গ্রাহকদের থেকে বেছে নেওয়ার জন্য স্টকে রয়েছে। আমরা আন্তরিকভাবে আপনার সহযোগিতার জন্য উন্মুখ.