নিষ্পত্তিযোগ্য প্রতিরক্ষামূলক পোশাক

নিষ্পত্তিযোগ্য প্রতিরক্ষামূলক পোশাক বলতে চিকিৎসা কর্মীদের (ডাক্তার, নার্স, জনস্বাস্থ্য কর্মী, পরিচ্ছন্নতা কর্মী, ইত্যাদি) এবং নির্দিষ্ট চিকিৎসা ও স্বাস্থ্য এলাকায় প্রবেশকারী ব্যক্তিদের (যেমন রোগী, হাসপাতালের পরিদর্শক এবং সংক্রামিত এলাকায় প্রবেশকারী লোকেরা ইত্যাদি) দ্বারা ব্যবহৃত প্রতিরক্ষামূলক পোশাককে বোঝায়। .) এর কাজ হল ব্যাকটেরিয়া, ক্ষতিকারক অতি সূক্ষ্ম ধূলিকণা, অ্যাসিড এবং ক্ষারীয় দ্রবণ, ইলেক্ট্রোম্যাগনেটিক রেডিয়েশন ইত্যাদি বিচ্ছিন্ন করে কর্মীদের নিরাপত্তা নিশ্চিত করা এবং পরিবেশ পরিষ্কার রাখা।
প্রতিরক্ষামূলক: সুরক্ষা হল ডিসপোজেবল প্রতিরক্ষামূলক পোশাকের সবচেয়ে গুরুত্বপূর্ণ কর্মক্ষমতা প্রয়োজনীয়তা, প্রধানত তরল বাধা, মাইক্রোবিয়াল বাধা এবং কণা বাধা সহ। তরল বাধা মানে চিকিৎসা সুরক্ষামূলক পোশাক জল, রক্ত, অ্যালকোহল এবং অন্যান্য তরলগুলির অনুপ্রবেশ রোধ করতে সক্ষম হওয়া উচিত, যার হাইড্রোফোবিসিটি 4-এর বেশি, যাতে কাপড় এবং মানুষের শরীরে দাগ না পড়ে। অস্ত্রোপচারের সময় রোগীর রক্ত, শরীরের তরল এবং অন্যান্য নিঃসরণ এড়িয়ে চলুন যাতে ভাইরাসটিকে চিকিৎসা কর্মীদের কাছে নিয়ে যায়। মাইক্রোবিয়াল বাধা ব্যাকটেরিয়া এবং ভাইরাস প্রতিরোধের অন্তর্ভুক্ত. ব্যাকটেরিয়ার প্রধান বাধা হল অস্ত্রোপচারের সময় চিকিৎসা কর্মীদের থেকে রোগীর অস্ত্রোপচারের ক্ষত থেকে যোগাযোগের সংক্রমণ (এবং পিছনের সংক্রমণ) প্রতিরোধ করা। ভাইরাসের প্রধান বাধা হল স্বাস্থ্যসেবা কর্মীদের রোগীদের রক্ত ​​ও শরীরের তরল পদার্থের সংস্পর্শে আসা থেকে বিরত রাখা, যা ডাক্তার এবং রোগীদের মধ্যে ক্রস-ইনফেকশন ঘটাতে ভাইরাস বহন করে। কণা বাধা মানে অ্যারোসল ইনহেলেশন বা মানব দেহ দ্বারা ত্বকের পৃষ্ঠের শোষণের আনুগত্যের আকারে বায়ুবাহিত ভাইরাসের প্রতিরোধকে।

ডিসপোজেবল প্রতিরক্ষামূলক পোশাকের আরাম: আরামের মধ্যে রয়েছে বায়ু ব্যাপ্তিযোগ্যতা, জলীয় বাষ্পের অনুপ্রবেশ, ড্রেপ, গুণমান, পৃষ্ঠের বেধ, ইলেক্ট্রোস্ট্যাটিক কর্মক্ষমতা, রঙ, প্রতিফলিত, গন্ধ এবং ত্বক সংবেদনশীলতা। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ব্যাপ্তিযোগ্যতা এবং আর্দ্রতা ব্যাপ্তিযোগ্যতা। প্রতিরক্ষামূলক প্রভাব বাড়ানোর জন্য, প্রতিরক্ষামূলক পোশাক ফ্যাব্রিক সাধারণত স্তরিত বা স্তরিত হয়, যার ফলে ঘন এবং দুর্বল ব্যাপ্তিযোগ্যতা এবং আর্দ্রতা ব্যাপ্তিযোগ্যতা হয়। দীর্ঘমেয়াদী পরা ঘাম এবং গরমের জন্য অনুকূল নয়। অ্যান্টিস্ট্যাটিক প্রয়োজনীয়তা হল অপারেটিং রুমের স্ট্যাটিক বিদ্যুতকে অপারেটিং গাউনে প্রচুর পরিমাণে ধুলো এবং ব্যাকটেরিয়া শোষণ করা থেকে প্রতিরোধ করা, যা রোগীর ক্ষতের জন্য ক্ষতিকারক, এবং স্থির বিদ্যুৎ দ্বারা উত্পন্ন স্ফুলিঙ্গকে উদ্বায়ী গ্যাসের বিস্ফোরণ থেকে প্রতিরোধ করা। অপারেটিং রুম এবং নির্ভুল যন্ত্রের নির্ভুলতা প্রভাবিত করে।

ভৌত এবং যান্ত্রিক বৈশিষ্ট্য: দৈহিক এবং যান্ত্রিক বৈশিষ্ট্যগুলি প্রধানত ডিসপোজেবল প্রতিরক্ষামূলক পোশাক সামগ্রীর টিয়ার প্রতিরোধ, খোঁচা প্রতিরোধ এবং পরিধান প্রতিরোধকে বোঝায়। ব্যাকটেরিয়া এবং ভাইরাস ছড়ানোর জন্য চ্যানেল সরবরাহ করার জন্য ছিঁড়ে যাওয়া এবং খোঁচা দেওয়া এড়িয়ে চলুন এবং প্রতিরোধের পরিধান ব্যাকটেরিয়া এবং ভাইরাসের পুনরুত্পাদনের জন্য জায়গা প্রদান করা থেকে ফ্লোকে পতন রোধ করতে পারে।
আমাদের প্রধান পণ্য হিসাবে চীনে আমাদের কারখানা থেকে তৈরি করা নতুন নিষ্পত্তিযোগ্য প্রতিরক্ষামূলক পোশাক আছে, যা পাইকারি হতে পারে। বেইলি চীনের বিখ্যাত নিষ্পত্তিযোগ্য প্রতিরক্ষামূলক পোশাক নির্মাতা এবং সরবরাহকারীদের একজন হিসাবে পরিচিত। আমাদের মূল্য তালিকা এবং উদ্ধৃতি সহ কাস্টমাইজ করা নিষ্পত্তিযোগ্য প্রতিরক্ষামূলক পোশাক কিনতে আপনাকে স্বাগত জানাই৷ আমাদের পণ্যগুলি CE প্রত্যয়িত এবং আমাদের গ্রাহকদের থেকে বেছে নেওয়ার জন্য স্টকে রয়েছে। আমরা আন্তরিকভাবে আপনার সহযোগিতার জন্য উন্মুখ.