উর্বরতা পরীক্ষা

উর্বরতা পরীক্ষা বলতে বোঝায় শারীরিক পরীক্ষা যা দম্পতিরা গর্ভবতী হওয়ার আগে হাসপাতালে যায়, যাতে একটি সুস্থ শিশুর জন্ম নিশ্চিত করা যায়, যাতে সুস্থ জন্ম লাভ করা যায়। প্রাক-গর্ভাবস্থা পরীক্ষা রুটিন শারীরিক পরীক্ষার থেকে আলাদা, প্রধানত প্রজনন ব্যবস্থা এবং পরীক্ষার জেনেটিক কারণগুলির জন্য। স্বামী-স্ত্রী উভয়েই গর্ভাবস্থার পূর্ববর্তী পরীক্ষা-নিরীক্ষার সাথে সম্পর্কিত বিষয়গুলি একসাথে করে, সন্তানের আজীবন সুস্থ মৌলিক গ্যারান্টি দেয়। একটি সুস্থ শিশুকে প্রথমে সুস্থ শুক্রাণু এবং ডিম্বাণুর সমন্বয় হতে হবে, তাই পুরুষদেরও পরীক্ষা করা উচিত। প্রি-গর্ভাবস্থা পরীক্ষার জন্য সর্বোত্তম সময় হল গর্ভাবস্থার 3 থেকে 6 মাস আগে।

যদি পরিবারে সুস্পষ্ট জেনেটিক রোগ থাকে, তবে মানুষ জন্ম দেওয়ার সময় পরীক্ষার এই দিকটির দিকে মনোযোগ দেবে, সচেতনভাবে ডাক্তারের সাথে পরামর্শ করবে। যাইহোক, কিছু পিতামাতা, স্বাভাবিক মানুষের মত, একটি জেনেটিক রোগ জিনের বাহক। যদিও তাদের নিজের এই রোগটি নেই, তবে তারা পরবর্তী প্রজন্মের কাছে এটি প্রেরণ করার সম্ভাবনা রয়েছে। উদাহরণস্বরূপ, অ্যালবিনিজম আক্রান্ত শিশুদের জন্য, তার বাবা-মা সাধারণ মানুষের মতোই, তবে শিশুটির ফর্সা ত্বক, ফ্যাকাশে চুল এবং অন্যান্য প্রকাশ রয়েছে। প্রজনন পরীক্ষা তাই অত্যন্ত গুরুত্বপূর্ণ
বর্তমানে হাজার হাজার জেনেটিক রোগ রয়েছে যার বেশিরভাগেরই কোনো মূল চিকিৎসা নেই। একবার জেনেটিক রোগে আক্রান্ত শিশুরা জন্মগ্রহণ করলে, তারা তাদের পরিবার এবং সমাজের দ্বারা বিরক্ত এবং বোঝা হয়ে দাঁড়াবে কারণ তাদের সম্পূর্ণরূপে নিরাময় করা যায় না। তাই জেনেটিক রোগের ফার্টিলিটি টেস্ট করা জরুরী এবং জেনেটিক রোগে আক্রান্ত শিশুদের জন্ম রোধ করার জন্য বিভিন্ন পরীক্ষা পদ্ধতি অবলম্বন করা উচিত।
আমাদের প্রধান পণ্য হিসাবে চীনে আমাদের কারখানা থেকে তৈরি করা নতুন উর্বরতা পরীক্ষা আছে, যা পাইকারি হতে পারে। বেইলি চীনের বিখ্যাত উর্বরতা পরীক্ষা নির্মাতা এবং সরবরাহকারীদের একজন হিসাবে পরিচিত। আমাদের মূল্য তালিকা এবং উদ্ধৃতি সহ কাস্টমাইজ করা উর্বরতা পরীক্ষা কিনতে আপনাকে স্বাগত জানাই৷ আমাদের পণ্যগুলি CE প্রত্যয়িত এবং আমাদের গ্রাহকদের থেকে বেছে নেওয়ার জন্য স্টকে রয়েছে। আমরা আন্তরিকভাবে আপনার সহযোগিতার জন্য উন্মুখ.